আগামীকাল থেকে রানিগঞ্জের ৮৮ ও ৮৯ নম্বর ওয়ার্ড সম্পূর্ণ লকডাউন: এলাকা পরিদর্শনে মহকুমা শাসক

রানিগঞ্জ: আগামীকাল থেকে রানিগঞ্জের ৮৮ ও ৮৯ নম্বর ওয়ার্ড সম্পূর্ণ লকডাউনের ঘোষণা করে প্রশাসন। সেই এলাকা ঘুরে দেখলেন আসানসোল মহকুমা শাসক দেবজিৎ গাঙ্গুলী ,রানিগঞ্জ বিডিও অভিক কুমার ব্যানার্জী, এমআইসি দিবেন্দু ভকত ও পুলিশ।

পাশাপাশি রানিগঞ্জ বোরো দপ্তরে লক ডাউনে যাতে এলাকার মানুষের কোনো সমস্যা না হয় সেই স্বাস্থ্য আধিকারি ও এলাকার কাউন্সিলাদের বৈঠক সারেন এমআইসি পূর্ণশশি রায়।

মহকুমা শাসক দেবজিৎ গাঙ্গুলী বলেন ৮৮ ও ৮৯ নম্বর ওয়ার্ড সম্পূর্ণ লক ডাউন থাকবে। জরুরী পরিষেবার জন্য কন্ট্রোল রুম খোলা হবে। ওষধের দোকান খোলা থাকবে। ৮৮ ও ৮৯ নম্বর ওয়ার্ড ছাড়াও অন্যান্য ওয়ার্ডের মানুষ খুব জরুরী ছাড়া বাইরে বেরোবেন না। যদি বাইরে বেরতেই হবে তবে অতি অবশ্যই মুখে মাস্ক পরে বেরোবেন। তিনি আরও বলেন মাস্ক না পরে বাইরে বেরোলে আইননত ভাবে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে।

৮৮ নম্বর ওয়ার্ডের আর.আর রোড, কলেজ পাড়া, ইস্ট কলেজ পাড়া, বিবেকান্দ প্ললি, খারয়ো পট্টি, পিএম মালিয়া রোড থেকে কলেজ গেট, বোরা পট্টি, কেজি লেন, ডঃ এম.এন ঘোষ রোড, হোসেন নগর ও পিএইসসি সেন্টার এবং ৮৯ নম্বর ওয়ার্ডের শিব মন্দির রোড, এমজি রোড, জে.এল.এন রোড, চুড়ি পট্টি, এমডি আলি রোড, রাজবাধ, নবি নগর, ডঃ এম.এন ঘোষ রোড, হিলবসতি, ডোম পাড়া, ধাবা পাড়া, সি.আর রোড ও জি সি মণ্ডল রোড সম্পূর্ণ লক ডাউন থাকবে।