অন্ডালে যাত্রী বোঝায় বাসের সাথে লড়ির সংগর্ষ, চালক সহ আহত বেশ কয়েকজন

অন্ডাল: শুক্রবার প্রায় বেলা সাড়ে বারোটা নাগাদ NH-2 এর অন্ডাল মোড় ও কাজোরা ফ্লাইওভারের মাঝে ঘটে ভয়ানক দুর্ঘটনা। এক গাড়ীর চালক সহ বেশ কয়েকজন এই দুর্ঘটনার স্বীকার হয়। স্থানীয় মানুষের থেকে জানা গেছে কলকাতা থেকে যাত্রী বোঝাই একটি বাস যাচ্ছিল বিহারের দিকে। অন্ডাল মোড় ও কাজোরা ফ্লাইওভারের মাঝামাঝি রাস্তায় একই লেনে রানীগঞ্জের দিক থেকে আসছিল একটি ওমনি ভ্যান।

দুর্ঘটনা এড়াতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার টপকে অন্য লেনে উঠে যায়। সে সময় উল্টো দিক দিয়ে বাসটির সামনে চলে আসে আম বোঝাই একটি লরি। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় রাস্তার উপর। ঘটনাস্থলে পৌঁছে লরিটির ভেতর থেকে আহত ড্রাইভারকে উদ্ধার করে পুলিশ। আহত হন বাসের বেশ কয়েকজন যাত্রী। অন্ডাল মোড়ের ডায়মন্ড হাসপাতালে আহতদের প্রাথমিক চিকিৎসা করানো হয়।

অল্পবিস্তর আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। গুরুতর জখম উল্টে যাওয়া লরির ড্রাইভার সহ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর পাঠানে হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ জাতীয় সড়কে যানজট সৃষ্টি হয়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ও উল্টে যাওয়া গাড়ি গুলিকে ক্রেন দিয়ে সরানোর পর ফের জাতীয় সড়কে স্বাভাবিক হয়ে যান চলাচল।