রানিগঞ্জের প্রশাসনিক সভা থেকে আসানসোলে কফি হাউসের উদ্বোধন করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী

আসানসোল: শিল্পাঞ্চলের মানুষদের জন্য আসানসোলে খুলছে কফি হাউস। দীর্ঘদিনের অপেক্ষার অবসান শিল্পাঞ্চল বাসীর। আসানসোলের বি এন আর মোড়ে রবীন্দ্র ভবন চত্বরে তৈরী হওয়া এই কফি হাউসের নাম দেওয়া হয়েছে “কথাঞ্জলি”।

রানিগঞ্জের সিয়ারশোল রাজবাড়ি ময়দানের প্রশাসনিক সভা থেকে কফি হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।প্রায় এক বছরের মত বেশি সময় লেগেছে এই কফি হাউস তৈরি করতে। খরচ হয়েছে প্রায় ৩০ লক্ষ টাকা। একবারে আধুনিকতার মোড়কে সাজানো হয়েছে আসানসোলের এই কফি হাউসকে।

আসানসোল পুরনিগমের পক্ষথেকে জিতেন্দ্র তেওয়ারি এই কফি হাউস প্রসঙ্গে বলেন, আসানসোল শহর তথা শিল্পাঞ্চলের সাধারণ মানুষ থেকে সংস্কৃতিপ্রেমীরা দীর্ঘ দিন ধরে এই ধরনের একটা কিছু করা হোক তার দাবি করে আসছিলেন। আমরা তাদের দাবিকে পূরণ করলাম। এদিন মুখ্যমন্ত্রী এর দ্বারোদঘাটন করবেন। জানা গেছে, আর্কিটেক্ট তাপস ঘোষ কফি হাউস তত্ত্বাবধানে তৈরী হয়েছে। এদিন সকাল থেকে উদ্বোধন করার জন্য কফি হাউসকে সাজানোর কাজ শুরু হয়।

এছাড়াও রানিগঞ্জের প্রশাসনিক সভা থেকে ২৩ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। আসানসোলের কফি হাউস ছাড়াও তার মধ্যে রয়েছে আসানসোল ইন্ডোর স্টেডিয়ামের কাছে একটি আন্তর্জাতিক মানের সুইমিং পুলের শিলান্যাস। সব মিলিয়ে ভোটের আগে শিল্পাঞ্চলের মানুষের কাছে আশার আলো।