গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার জামুড়িয়ার বীরকুলটি গ্রামে ,অভিযোগের শ্বশুর বাড়ির দিকে

জামুড়িয়া: ঝুলন্ত অবস্থায় গৃহবধূর দেহ উদ্ধার জামুড়িয়ায়। স্থানীয় পুলিশ গিয়ে দেহ উদ্ধার করেন।মৃত গৃহবধূর নাম অপর্ণা গরাই,বয়স ২৯। ঘটনাটি ঘটেছে জামুড়িয়া থানার বীরকুল্টী গ্রামে। মৃতার বাপের বাড়ির লোকজনের অভিযোগ তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনেরা তাদের মেয়েকে খুন করে ঝুলিয়ে দিয়েছে।শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন মৃতার পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে আজ সকাল ৬টা নাগাদ মৃত গৃহবধূর প্রতিবেশীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে। এরপর পুলিশ এসে গৃহবধূর দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।

মৃতার কাকিমা জানান বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন শারীরিক ও মানসিক অত্যাচার চালাত তাদের মেয়ের উপর।গতকাল রাত্রে তাদের মেয়েকে খুন করে শ্বশুর বাড়ির লোকজন বলে অভিযোগ মৃতার কাকিমার। গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা তার স্বামী কালিসাধন গড়াই ও তার শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে জামুড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাদের দাবি অভিযুক্তরা যাতে কঠিন থেকে কঠিনত্বর শাস্তি পাই। সূত্রে জানা গেছে গৃহবধূর স্বামী কালি সাধন গড়াই কে পুলিশ আটক করেছে বাকি সদস্যরা সব পলাতক। পুলিশ ঘটনার তদন্তেে নেমেছ।