রেলশহর চিত্তরঞ্জনে গুলিবিদ্ধ এক ব্যবসায়ীর দেহ উদ্ধার

আসানসোলঃ: চিত্তরঞ্জন শহরে রাস্তার উপর গুলিবিদ্ধ এক ব্যবসায়ীর দেহ উদ্ধার হয় গতকাল। চিত্তরঞ্জন কারখানার জিএসডি গেটের সামনে তার দেহ পড়ে থাকতে দেখা যায়। ওই ব্যবসায়ীর নাম বলরাম সিং,বয়স ৪৫ বছর। এই খবর পেয়ে চিত্তরঞ্জন থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে কস্তুরবা গান্ধি হাসপাতালে নিয়ে যায়। আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যবসায়িক শত্রুতার জেরে এই খুন।

বলরাম সিং এর স্কুটি

স্থানীয় সূত্রে জানা গেছে, বলরাম সিং চিত্তরঞ্জন কারখানায় ছাঁট লোহার কারবার করত। ঘটনার দিন সকাল ন’টার সময় তিনি কারখানা গিয়েছিল। বিকেলবেলায় স্কুটি নিয়ে তাকে ফিরতে দেখেছিল অনেকেই। আর এরপর তার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় জিএসডি গেটের সামনে। এই ঘটনার পর চিত্তরঞ্জন শহরকে পুরোপুরিভাবে সিল করে দেওয়া হয় এবং হামলাকারীদের সন্ধানে তল্লাশি শুরু করা হয়েছে। ঘটনার পরেই কস্তুরবা গান্ধি হাসপাতলে ভিড় জমায় তৃণমূলের নেতারা। তারা দাবি করে, বলরাম তাদের কর্মী ছিল। অন্যদিকে স্থানীয় বাসিন্দারা জানায়, ভালো মানুষ ছিল বলরাম৷ সম্প্রতি নিজের বাবাকে একটি কিডনি দান করেছিল সে। ব্যবসায়িক কারণেই খুন হয়েছে বলরাম।

প্রাথমিক তদন্তের পর একই দাবি চিত্তরঞ্জন থানার পুলিশেরও। কিন্তু রেলশহর চিত্তরঞ্জনের বুকে এরকম ঘটনা কেন ঘটল তা নিয়ে প্রশ্ন উঠেছে। যেখানে চারদিকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে মোড়া থাকে সেখানে কী করে দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে শহরের মধ্যে ঢুকতে পারল সেটাই বড় প্রশ্ন। চিত্তরঞ্জন থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।