মধুচক্রের আসর দুর্গাপুরের আবাসনে? অভিযোগ এক মহিলার বিরুদ্ধে!

প্রতীক ছবি

দুর্গাপুর: দুর্গাপুরের ফুলঝোড় মোড় সংলগ্ন শরৎপল্লি এলাকায় একটি আবাসনে দু’টি ঘর ভাড়া নিয়ে থাকেন এক মহিলা৷ তিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট৷ স্থানীয়দের অভিযোগ, রাত্রে আবাসনের ওই দু’টি ঘরে চলে মধুচক্রের আসর৷ রাতবেরাতে অচেনা ব্যক্তিদের যাতায়ত চলতে থাকে৷ এই বিষয়টি বারবার আবাসনের মালিককে জানানো হয় কিন্তু, তিনি এই বিষয়ে কর্ণপাত করেন নি।এরপরই গতরাতে ফের একই ঘটনা ঘটায় ক্ষোভে ফেটে পড়েন আবাসনের অন্যান্য ভাড়াটিয়ারা৷

গত দিন রাতে ওই মহিলাকে আবাসন থেকে হটানোর দাবিতে সরব হন অন্যান্য আবাসিকরা৷ এই খবর পেয়ে ঘটনাস্থানে যান আবাসনের মালিক এবং নিউটাউনশিপ থানার পুলিশ।

অবশেষে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।যদিও, পুলিশ আসার আগেই ঘটনাস্থান থেকে পালিয়ে যায় ওই মহিলা। বিক্ষোভকারীরা পুলিশকে জানায় যতক্ষণ না পর্যন্ত ওই মহিলাকে আবাসন থেকে তাড়ানো হবে ততক্ষণ রাস্তা অবরোধ করে থাকবেন তাঁরা। অবশেষে পুলিশের আশ্বাসে বিক্ষোভ ওঠে।

এছাড়া, দুর্গাপুর সিটিসেন্টার এলাকায় বিউটি পার্লারের আড়ালে দেহব্যবসা চালানোর অভিযোগ রয়েছে ওই মহিলার বিরুদ্ধে। সিটিসেন্টারের বেশ কিছু পার্লারে চলে দেহ ব্যাবসার রমরমা কারবার৷ কিন্তু স্থানীয়দের অভিযোগ, লকডাউনের জেরে দীর্ঘ সময় পার্লার বন্ধ থাকায় সেই আসর এখন উঠে এসেছে বাড়িতে।