বনধ সমর্থকদের উপর পুলিশের লাঠিচার্জ

শিল্পাঞ্চল: সাত দফা দাবি নিয়ে কেন্দ্রের ট্রেড ইউনিয়নগুলোর ডাকা আজ সাধারণ ধর্মঘট সফল করতে পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন জায়গায় রাস্তায় নামে বাম ও কংগ্রেস সমর্থকরা। পুলিশ বিভিন্ন জায়গাতে সমর্থকদের হাটিয়ে দিতে সফল হলেও দুর্গাপুর ডিভিসি মোড়ের জাতীয় সড়কে অবরোধ চলাকালীন অবরোধকারীদের ওঠাতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে বলে অভিযোগ করা হয়।

এছাড়াও জামুড়িয়ায় সকাল দিকে বাম সমর্থকরা জোর করে বনধ করার চেষ্টা করলেও বেলা বাড়ার সাথে সাথে জামুড়িয়া বাজারের দোকানপাট সব স্বাভাবিকভাবেই খোলা ছিল। তবে অন্যদিনের মতো জামুড়িয়ায় ভিড় দেখা যায়নি। বেলা বাড়ার পর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি সরকারের নীতির বিরুদ্ধে গর্জে ওঠা স্লোগানে আজ এক মিছিল বের করা হয়। জামুড়িয়ার বোগড়া চটিতে দু নম্বার জাতীয় সড়কের উপর বাম সমর্থকরা আজ মিছিল করে বনধ সমর্থন করেন।

সকাল থেকে বাম সমর্থিত রানীগঞ্জে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে বনধের সমর্থনে সমর্থকরা দাঁড়িয়ে ছিলেন। তবে আজ বৃহস্পতিবার থাকায় রানীগঞ্জ বাজার স্বাভাবিকভাবে বনধ ছিল রাস্তায় কোন বাস নামে নি। রানীগঞ্জের খনি গুলোতে শ্রমিকের হাজিরার সংখ্যা কম ছিল বলেও জানা গেছে।