অন্ডালে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় একজনের।

অন্ডাল: অন্ডাল ব্লকের খাসকাজোড়া কোলিয়াড়িতে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের অভিযোগ ওঠে। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক তৃণমূল কংগ্রেস কর্মীর৷ মৃতের নাম জানাযায় ধরমবীর নুনিয়া৷ ওই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরও দু’জন কর্মী৷ এরপর এলাকায় পুলিশ পিকেট বসানো হয়। সূত্রের খবর, অন্ডাল থানার খাসকাজোড়া এলাকার তৃণমূল নেতা তথা পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সদস্য বিষ্ণুদেব নুনিয়ার একচ্ছত্র প্রভাব রয়েছে।

ওই এলাকায় বেআইনি ইটভাটা, কয়লা ব্যবসার সঙ্গে জড়িত ধর্মেন্দ্র নুনিয়াও তৃণমূলের লোক বলেই এলাকায় পরিচিত। অভিযোগ, গতরাতে ধর্মেন্দ্রর অনুগামীরা বিষ্ণুদেব নুনিয়ার অনুগামীদের উপর হামলা চালায়। সাত আট জন বাইক নিয়ে এসে রাত প্রায় ১১ টা নাগাদ হামলা চালায় বলে অভিযোগ। সেই সময় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ধরমবীর নুনিয়ার। তার ভাই পান্নালালের পায়েও গুলি লাগে৷ প্রায় পাঁচ ছয় রাউন্ড গুলি চলে বলে স্থানীয়দের দাবি।

তাঁদের সঙ্গে থাকা মহেশ প্রসাদ নামে আরও একজনের মাথায় রড দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ। গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে ৷ তাদের অবস্থা আশঙ্কাজনক । ঘটনাস্থানে পুলিশ পিকেট বসানো হয়েছে। এলাকায় বিশাল বাহিনী ও কমব্যাট ফোর্সও নামানো হয়েছে ৷