লকডাউনের নিয়ম ভঙ্গের অপরাধে ছাড় পেলেন না প্রভাবশালী তৃণমূল নেতা,দিতে হবে কোর্টে হাজিরা

আসানসোল: লকডাউনের নিয়ম ভঙ্গ করে পুলিশের মুখে পড়লেন সালানপুর ব্লকের প্রভাবশালী তৃণমূল নেতা ভোলা সিং। রূপনারায়ণপুর দেশবন্ধু পার্কের সামনে পুলিশ তাঁকে আটক করে। ২০০ টাকা জরিমানা কাটা হয়েছে তার নামে। শুধু তাই নয়, আদালতে হাজিরা দিয়ে তাঁকে জামিনও নিতে হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালেও ভোলা সিং কর্তব্যরত পুলিশের প্রশংসা করেছেন।

আজ রাজ্য সরকারের নির্দেশিত দ্বিতীয় দিনের লকডাউন চলছে। সকাল থেকেই গোটা আসানসোল শহর সহ বিভিন্ন ব্লকে ব্যাপক পুলিশি তৎপরতা দেখা যায়। সালানপুরেও একইভাবে পুলিশ লকডাউনকে কার্যকরী করতে রাস্তায় নেমেছিল। দেশবন্ধু পার্কের কাছে রাস্তার উপরেই পুলিশের অভি্যান চলছিল।

ওই পথ দিয়েই চিত্তরঞ্জন যাচ্ছিলেন তৃণমূলের সালানপুর ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং। পুলিশ তার গাড়ি আটকায়, অনান্যদের মত ভোলা সিংয়েরও জরিমানা করে পুলিশ। শুধু তাই নয় পুর্নাঙ্গ জামিন নিতে ভোলা সিংকে কোর্টে যাওয়ারও নিদান দেওয়া হয়।যদিও বিষয়টিতে পুলিশের সুনাম করেছেন ভোলা সিং। সংবাদমাধ্যমকে ভোলা সিং জানান, “জরুরি প্রয়োজনে আমি চিত্তরঞ্জন যাচ্ছিলাম। কিন্তু, দেশবন্ধু পার্কে পুলিশ থামিয়ে দু’শো টাকার চালান ধরিয়ে দেয়। লকডাউনের সময় পুলিশ কোনওরকম ভেদাভেদ না করে যেভাবে সমাজের জন্য কাজ করে যাচ্ছে তা যথেষ্ট প্রশংসনীয়।”