সম্পূর্ণ লকডাউন রানীগঞ্জের ৮৮ এবং ৮৯ নম্বর ওয়ার্ড, খোলা থাকবে জরুরী পরিসেবা

রানীগঞ্জ: রানীগঞ্জের বিভিন্ন অঞ্চলে করোনা সংক্রমনের সংখ্যা বাড়ার কারণে সাধারণ মানুষের একাংশ সম্পূর্ণ লক ডাউন চাইছিলেন। এই ক্রমবর্ধমান সংক্রমণকে আটকানোর জন্য আজ আসানসোল কর্পোরেশনের মেয়র জিতেন্দ্র তেওয়ারির সভাপতিত্বে একটি গুরুত্বপূর্ণ বৈঠক ডাকা হয়। বৈঠকে উপস্থিত ছিলেন
পৌরনিগমের কমিশনার খুরশিদ আলী কাদরী, মেয়র পারিষদ সদস্য পূর্ণশশী রায়, আর টি এ বোর্ড সদস্য ভি. শিবদাসন দাশু, এছাড়া সুকোমল দাস, রানীগঞ্জের বিডিও, রানীগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী প্রমুখ।

এই বৈঠকে সিধান্ত হয় আগামী শনিবার থেকে করোনা প্রভাবিত দুটি ওয়ার্ড ৮৮ এবং ৮৯ এর বিস্তীর্ণ অঞ্চলে সম্পূর্ণ লকডাউনের। মানুষের নিত্যপ্রয়োজনীয় এবং দরকারি জিনিসপত্রের কেনাকাটার উপর লকডাউনে ছাড় থাকবে।

বুধবার করোনা সংক্রমণের সংখ্যা ২৭ থেকে বেড়ে হয়েছে ৫২ জন। তার মধ্যে ৮৮ নম্বর ওয়ার্ড এ ১১ জন এবং ৮৯ নম্বর ওয়ার্ড এ ৮ জন এর সংক্রমণের খবর পাওয়া গেছে। এছাড়া ৩৩ নম্বর ওয়ার্ড এ দুজন, ৩৪ নম্বর ওয়ার্ড এ ৪জন, ৩৫ নম্বর ওয়ার্ড এ ১ জন, ৩৭ নম্বর ওয়ার্ড এ ১ জন, ৯০ নম্বর ওয়ার্ড এ ১ জন, ৯১ নম্বর ওয়ার্ড এ ৩ জন, ৯২ নম্বর ওয়ার্ড ৪ জন এবং ৯৩ নম্বর ওয়ার্ড এ ৫ জন করোনা সংক্রমের সংখ্যা জানা যায়।

লকডাউন বিষয়ে প্রশাসন মানুষকে সচেতনতা করার কাজ শুরু করে দিয়েছেন এবং লকডাউন ভঙ্গ করলে প্রশাসন কঠিন ব্যবস্থা নেওয়ার বিষয়ে হুঁশিয়ারি দেয়।