অন্ডালে ডিউটি যাওয়ার সময় ECL কর্মীর উপর অস্ত্র দিয়ে হামলার অভিযোগ

অন্ডাল: ECL কর্মীর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলার অভিযোগ। একাধিকবার ধারালো অস্ত্র দিয়ে আঘাত পাওয়াই গুরুতর আহত ECL-কর্মী। আক্রান্ত ECL কর্মীর নাম অর্জুন পান্ডে। ঘটনাটি ঘটেছে অন্ডাল থানার অন্তর্গত পড়াসকোল কোলিয়ারি এলাকায়। ECL- কর্মীর উপর হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থানে অন্ডাল থানার পুলিশ পৌঁছায়। আটক করা হয় হামলাকারী ব্যক্তিকে। গোটাঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আহত ECL কর্মীকে চিকিৎসার জন্য নিকটবর্তীহাসপাতালে নিয়ে যাওয়া হয়৷

জখম অর্জুন পান্ডে জানান, তিনি পরাশকোল কোলিয়ারীতে কর্মরত, পাশাপাশি তৃণমূল শ্রমিক সংগঠন KKSC দলের একজন সক্রিয় কর্মী। বেশ কিছুদিন যাবত অপর একটি শ্রমিক সংগঠন HMS এর পক্ষ থেকে তাঁকে ওই দলের সদস্য হওয়ার জন্য তাঁকে চাপ সৃষ্টি করছিল বলে অভিযোগ। কিন্তু তিনি তাতে রাজী হচ্ছিলেন না। আজ শুক্রবার তিনি ডিউটি যাওয়ার সময় কোলিয়ারীর কাছে একটি ইটভাটার সামনে আট থেকে নয় জনের একটি দল তার উপর চড়াও হয়। ছুরি দিয়ে আক্রমন করা হয় তাঁকে বলে অভিযোগ। কোনো প্রকারে তিনি সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন।

এই ঘটনায় HMS শ্রমিকসংগঠনের কাজোরা এরিয়ার সভাপতি বীরবাহাদুর সিং বলেন, “এই অপরাধমূলক কাজে আমাদের সংগঠনেরলোকেরা যুক্ত নয়। এই ঘটনা ওই ব্যাক্তি নিজে ঘটিয়েছে তাদের দলকে বদনাম করার জন্য। তিনি আরো জানান কারোর উপর আট থেকে নয় জন মিলে হামলা করা হলে শুধু একটি হাতে চোট আসত না।  পুরোটাই সাজানো ঘটনা বলে দাবি করেন বীর বাহাদুর সিং।